মির্জা মবিন
- মির্জা মবিন - মির্জা মবিন ২৮-০৪-২০২৪

মির্জা মবিন একজন জনপ্রিয় ছাত্রনেতা। তিনি ২০০৩ সালের ২৬ মার্চ ময়মনসিংহ জেলা গফরগাঁও উপজেলায় জন্মগ্রহণ করেন। তিনি ২০২৩ সালে কিশোরগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ইন্জিনিয়ারিং কোর্স সম্পন্ন করেছে। তিনি একাধারে লেখক, বিশ্লেষক, সাংবাদিক ও গ্রাফিক্স ডিজাইনার। সেচ্ছাসেবক হিসেবে সোশাল মিডিয়াতে বয়েছে জনপ্রিয়তা।

#mirza #mobin #মির্জা #মবিন #মির্জা_মবিন #MirzaMobin

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।